hostseba.com

Wednesday, September 13, 2023

সৌদি আরব পাকিস্তানের ৭৭তম স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছে!

বাণিজ্য, প্রতিরক্ষা, সামরিক এবং অন্যান্য খাতে পাকিস্তানের সাথে  সৌদি  আরবের গভীর সম্পর্ক রয়েছে।

saudi arabia wishes to pakistam

সৌদি আরব দুই মিলিয়নেরও বেশি পাকিস্তানি প্রবাসীর আবাসস্থল, যা রেমিটেন্সের সবচেয়ে বড় অবদানকার।

ইসলামাবাদে সৌদি আরবের দূতাবাস সোমবার পাকিস্তানকে তার ৭৭তম স্বাধীনতা দিবসে দক্ষিণ এশিয়ার দেশটির অব্যাহত অগ্রগতি এবং সমৃদ্ধির জন্য শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানিয়েছে।

বাণিজ্য, প্রতিরক্ষা, সামরিক এবং অন্যান্য বিভিন্ন ক্ষেত্রে পাকিস্তানের   সৌদি   আরবের  সাথে গভীর সম্পর্ক রয়েছে। সৌদি আরব দুই মিলিয়নেরও বেশি পাকিস্তানি প্রবাসীর আবাসস্থল, এটি রেমিট্যান্স প্রবাহে সবচেয়ে বড় অবদানকারী।

 يسر سفارة المملكة في #اسلام_آباد أن تهنئ حكومة وشعب #باكستان الشقيق بذكرى يوم الإستقلال لجمهورية باكستان الإسلامية مع خالص التمنيات بدوام التقدم والازدهار.
🇵🇰🤝🇸🇦#IndependenceDay pic.twitter.com/hbZ55Lki1z

কেএসএ দূতাবাস টুইটারে বলেছে, "#اسلام_آباد-এ কিংডমের দূতাবাস ইসলামিক প্রজাতন্ত্র পাকিস্তানের স্বাধীনতা দিবসে #باكستان এর ভ্রাতৃপ্রতিম সরকার এবং জনগণকে অব্যাহত অগ্রগতি এবং সমৃদ্ধির জন্য আন্তরিক শুভেচ্ছা জানাতে পেরে আনন্দিত।"

মার্কিন যুক্তরাষ্ট্র, চীন, সংযুক্ত আরব আমিরাত এবং অন্যান্য দেশগুলিও রবিবার পাকিস্তানকে অভিনন্দন জানিয়েছে যখন জাতি তার ৭৭ তম স্বাধীনতা দিবস উদযাপনের জন্য প্রস্তুত।

১৯৪৭ সালের ১৪ আগস্ট ব্রিটেন উপমহাদেশকে দুটি পৃথক জাতি, মুসলিম সংখ্যাগরিষ্ঠ পাকিস্তান এবং হিন্দু-সংখ্যাগরিষ্ঠ ভারতে বিভক্ত করার পর পাকিস্তান ব্রিটিশ ঔপনিবেশিক ভারত থেকে স্বাধীনতা অর্জন করে।

 হজ উমরাহ সৌদি আরবের আরও খবর

No comments:

Post a Comment

হোষ্টিং সার্ভিস আগে ৩ দিনের ফ্রী ট্রায়েল ব্যবহার করুন তার পর কিনুন। ৩ দিনের ট্রায়েল শেসে ১ বছরের জন্য কিনলেই ৫০% ছাড়

হোষ্টসেবা দিচ্ছে কেনার আগে ৩ দিনের ফ্রী ট্রায়েল হোষ্টিং ব্যবহার করার সুযোগ। ৩ দিনের ট্রায়েল শেসে ১ বছরের জন্য কিনলেই পাচ্ছেন...